ভোলার চরফ্যাশনে শিশু সুরক্ষা বৃত্তি প্রদান


Published: 2018-09-24 16:18:11 BdST, Updated: 2018-12-13 19:50:08 BdST

ভোলা লাইভ: ভোলায় চরফ্যাশনে প্রতিবন্ধি ও শিশু বিবাহরে ঝুঁকিতে থাকা কিশোরীদের শিশু সুরক্ষা বৃত্তি দেওয়া হয়েছে। সোমবার সকাল ১১টায় চরফ্যাশনে কোস্ট ট্রাস্টের ব্যস্থোপনা ও প্রশিক্ষণ সেন্টারের হল রুমে শিশু সুরক্ষা বৃত্তি প্রদান করা হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মনোয়ার হোসেন এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের হাতে এই বৃত্তির চেক তুলে দেন। ইউনিসেফের সহযোগীতায় ও কোস্ট ট্রাস্টের আইইসিএম প্রকল্পের ব্যবস্থাপনায় এই ‘শিশু সুরক্ষা বৃত্তি’ প্রদান করা হয়।

চরফ্যাশনের ৪৮ জন শিশুর মাঝে পর্যায়ক্রমে ১৫ হাজার টাকার বৃত্তির এই চেক বিতরণ করা হয়। এই টাকা দিয়ে কিশোরীরা সেলাই মেশিন কিনে পোশাক তৈরির কাজ বা হাঁস-মুরগি পালন সহ নানা আয় বর্ধক কাজে ব্যয় করে অর্জিত অর্থ দিয়ে পড়াশোনা খরচ চালাবে বলে আশা করছেন সংগঠনের কর্তৃপক্ষ।

বৃত্তির চেক বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কোস্ট ট্রাস্টের টিম লিডার রাশিদা বেগম, আইইসিএম প্রকল্পের প্রকল্প সম্মনয়কারী মিজানুর রহমান,এডমিন সিরাজুল ইসলাম,চরফ্যাশন উপজেলা মনিটরিং অফিসার মো: ইউনুস প্রমুখ।

 

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।