ভোলায় প্রতিবন্ধী শিশুদের মাঝে শিশু সুরক্ষা বৃত্তি প্রদান


Published: 2018-09-23 11:33:23 BdST, Updated: 2018-10-16 01:51:07 BdST

ভোলা লাইভ: ভোলায় অবহেলিত, বিশেষ গুণ সম্পন্ন ও প্রতিবন্ধী শিশু-কিশোরীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। শিশু সুরক্ষা ও বাল্য বিবাহ বন্ধের দাবিতে শিশুদের মাঝে বৃত্তির চেক তুলে দেন জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক।

রবিবার সকালে ভোলা জেলা প্রশাসকের নিজস্ব রুমে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিবন্ধী শিশুদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। ইউনিসেফের সহযোগীতায় ও কোস্ট ট্রাস্টের আইইসিএম প্রকল্পের ব্যবস্থাপনায় ‘শিশু সুরক্ষা বৃত্তি’ হিসাবে প্রত্যেক প্রতিবন্ধী শিশুর মাঝে ১৫ হাজার চেকে তুলে দেন জেলা প্রশাসক।

চেক বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মোজাহিদুল ইসলাম, ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: কামাল হোসেন, এলজিসি প্রকল্পের ড্রিস্টিক কো-অর্ডিনেটোর আব্দুস সালাম, আইইসিএম প্রকল্পের প্রকল্প সম্মনয়কারী মিজানুর রহমান,উপজেলামনিটরিং অফিসার মো: মনিরুল ইসলাম,এডভোকেসি এন্ড মিডিয়া অফিসার আদিল হোসেন তপু প্রমুখ।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রাথমিক ভাবে ৯ জন প্রতিবন্ধী কিশোরীকে অনুষ্ঠানিক ভাবে বৃত্তির চেক প্রদান করা হয়। এবং ভোলা সদর-৩০ জন লালমোহনে-২২ জন ও চরফ্যাশন উপজেলায় ৪৮ সহ ১০০ জন প্রতিবন্ধি শিশুর মাঝে এই বৃত্তি প্রদান করা হবে।

 

 

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।