নেত্রকোনায় শোক দিবসে আ'লীগের দু’গ্রুপে সংঘর্ষ


Published: 2018-08-15 19:22:50 BdST, Updated: 2018-11-16 11:53:29 BdST

নেত্রকোনা লাইভ: জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার নেত্রকোনার পূর্বধলা উপজেলার পূর্বধলার মধ্য বাজারে আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে।।

জানা গেছে, শোক দিবসের আলোচনা সভার আয়োজন করেন স্থানীয় সংসদ সদস্য ওয়ারেছাত হোসেন বেলাল। অপরদিকে অনুষ্ঠানস্থলের পাশেই আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের লোকজন। উভয় পক্ষের আলোচনা চলাকালে একে-অপরকে উদ্দেশ্য করে আপত্তিকর বক্তব্য দেয়ায় উভয়পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়ায়।

এ সময় উভয়পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে লিপ্ত হলে সংঘর্ষ এড়াতে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৮ রাউন্ড টিয়ারশেল ও কাঁদানে গ্যাস ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের ১৪ জন পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। গুরুতর আহত কয়েকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।