কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে: নাসিম


Published: 2018-07-03 22:48:24 BdST, Updated: 2018-09-22 12:06:21 BdST
লাইভ প্রতিবেদক: দেশের উন্নয়ন এবং রাজনৈতিক স্থিতিশীলতার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। আওয়ামী লীগ উন্নয়নের সরকার।
 
তিনি আরো বলেছেন, রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে দেশের শান্তি ও উন্নয়ন বিঘ্নিত হয়। চাকরিতে কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে মন্তব্য করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন। কিন্তু একটি প্রক্রিয়র মধ্য দিয়ে তা বাতিলে সময় লাগবে। এটাকে পুঁজি করে একটি মহল দেশের শন্তিপূর্ণ পরিবেশ নষ্টের পায়তারা করছে।
 
তিনি আজ মঙ্গলবার বিকেলে কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণ প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের এ কথা বলেন।
 
এ সময় তিনি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী  শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে নৌকায় ভোট দেবার জন্য আহবান জানান। পরে তিনি মাইজবাড়িতে মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল ও পরিবার পরিকল্পনা বিভাগের এফউব্লিউভিটিআই প্রকল্পের নির্মাণ কাজের গ্রগতি পরিদর্শন করেন।
 
এ সময় সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা কাজী শামীম হোসেন, এইচ ই ডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক তারিকুল ইসলাম, দলের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান,  পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
মোহাম্মদ নাসিম এ সময় রোহিঙ্গা সংকট নিয়ে সরকারের সাফল্য তুলে ধরে বলেন, বিশ্ব নেতৃৃবৃন্দ এমনকি জাতিসংঘ মহাসচিবও বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেছেন।
 
 
 
ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।