সমুদ্র সৈকতে আমেরিকা প্রবাসী ছাত্র নিহত


Published: 2018-06-23 22:31:25 BdST, Updated: 2018-09-24 22:11:10 BdST

কক্সবাজার লাইভ: কক্সবাজারের সমুদ্র সৈকতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক প্রবাসী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ আলী আরফাত (২০)। শুক্রবার বেলা ১২টায় কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পর্যটক চট্টগ্রাম হালিশহরের আমতলা এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে। আল আরাফাত আমেরিকায় পড়ালেখা করে। কিছুদিন আগে দেশে এসেছিল। ভাইবোনদের সাথে নিয়ে গতকাল সুগন্ধা পয়েন্টে ভাটা চলাকালীন গোসল করতে নামলে সমুদ্রে তলিয়ে যায়। সৈকতের উদ্ধারকর্মী ও তার সহকর্মীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল বলেন, শুক্রবার সকালে নিহত আরফাত সহ ৪/৫ জন বন্ধু সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে আরফাত ভেসে যায়। এসময় অন্যান্য সহপাঠিরা তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।