প্রবীণদের মাঝে সভ্যতার খাদ্য সামগ্রী বিতরণ


Published: 2018-06-13 18:09:31 BdST, Updated: 2018-06-24 22:21:53 BdST

লাইভ প্রতিবেদক: সভ্যতা একটি গণমাধ্যম প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠনের ব্যাবসাহিক লাভাংশ হতে সুবিধাবঞ্চিত প্রবীণদের জন্য ১৫% ব্যায় করা হয়। “বৃদ্ধাশ্রম নয়, অধিকার প্রতিষ্ঠা থাকুক নিজ গৃহে” এই শ্লোগান নিয়ে বেশ কয়েক বছর যাবৎ সভ্যতা কাজ করে যাচ্ছে। মাহে রমজান আত্বশুদ্ধির মাস, এক মাস সিয়াম সাধনের পর আসে খুশির ঈদ।

সভ্যতার উদ্যোগে ঈদের এই আনন্দকে সকলের মাঝে ভাগ করে নিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের দিন খাদ্যের অভাব দূর করতে প্রবীণদের মাঝে সভ্যতার মাধ্যমে সুবিধাবঞ্চিত প্রবীণ ও অসহায় নারীদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সভ্যতার চেয়ারম্যান সাংবাদিক রেজওয়ানা হোসেন সুমী এবং সভ্যতার সিইও বিশিষ্ট আলোকচিত্র সাংবাদিক শাকিল হোসেন ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় সভ্যতার চেয়ারম্যান বলেন, আমাদের সমাজের সকলকেই সকল সুবিধাবঞ্চিত প্রবীণ ও অসহায় নারীদের পাশে দাড়িয়ে সামান্য হলেও তাদের কিছুনা কিছু সাহায্য সহযোগীতা করা দ্বায়িত্ব। ভবিষ্যতে সভ্যতা সারা বাংলাদেশে সভ্যতার বিভিন্ন কাযক্রম চালিয়ে যাবার আশা পোষণ করছেন।

 


ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।