আবারো এমপিওভুক্তির আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী


Published: 2018-06-11 15:05:25 BdST, Updated: 2018-06-20 17:00:22 BdST

লাইভ প্রতিবেদক: বেসরকারি স্কুল কলেজ এমপিওভুক্ত করা হবে বলে আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এ বিষয় কাজও চলছে। তাই শিক্ষকদের আন্দোলনের প্রয়োজন নেই। সোমবার সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, বাজেটে অনেক বিষয়ে উল্লেখ করে দেওয়া নেই। এটা জরুরি বিষয়ও নয়। শিক্ষা মন্ত্রণালয়ের জন্য যে বরাদ্দ দেওয়া হয়েছে, সেটা ফয়সালা করে এমপিওভুক্ত করা হবে। তবে কতগুলো প্রতিষ্ঠানকে করা হবে সে বিষয়ে কিছু বলেননি শিক্ষামন্ত্রী।

পূর্ব ঘোষণা অনুযায়ী এমপিওভুক্তির দাবিতে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীর সোমবার বেলা ১০টার পরপরই প্রেসক্লাবের সামনে আসতে থাকেন। ১১টার আগে আগে তারা পল্টনের দিক থেকে প্রেসক্লাবের সামনে আসার চেষ্টা করেন। কিন্তু পুলিশ তাঁদের সেখানে বাধা দিয়ে সরিয়ে দেয়। এরপর তাঁরা প্রেসক্লাবের সামনের রাস্তার উত্তর পাশে বিচ্ছিন্নভাবে অবস্থান নেন। কিছুক্ষণ পর তাঁরা আবার প্রেসক্লাবের সামনে আসতে চাইলে পুলিশ আবারও বাধা দেয়।

 

 

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।