মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবীতে উত্তাল গাইবান্ধা


Published: 2018-04-15 20:04:15 BdST, Updated: 2018-04-22 03:03:07 BdST

গাইবান্ধা লাইভ: ”৩০ ভাগ কোটা আমাদের অধিকার, ভিক্ষা চাইনা” এ ধরনের বিভিন্ন প্লাকার্ড বুকে ঝুলিয়ে রবিবার গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে। মুক্তিযোদ্ধা কোটা পুন:বহালের দাবীতে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি পালন করে তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে মুক্তিযোদ্ধাদের কোটা পুন:বহালের দাবী সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করে।

এ সময় জেলার সকল বীর মুিক্তযোদ্ধাগণ ও বীর মুক্তিযোদ্ধাদের সন্তানসহ স্বাধীনতার চেতনায় বিশ্বাসী সর্বস্তরের জনতা উপস্থিত ছিলনে। মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের এ সরব উপস্থিতিতে জেলা শহরের রাজপথ ও জেলা প্রশাসকের র্কাযালয় চত্বরে জনতার উত্তাল ঢেউ বয়ে যায়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সদর উপজেলা সাবেক কমান্ডার আলী আকবর, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ইস্তেকুর রহমান, সাধারন সম্পাদক আতিক বাবুসহ অন্যান্য মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানরা।

 


ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।