১৩ তম শিক্ষক নিবন্ধনের ফলাফল পুনঃমূল্যায়নের দাবি


Published: 2016-11-20 12:57:44 BdST, Updated: 2019-08-23 03:01:07 BdST

রংপুর লাইভ: ১৩ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল পুনঃমূল্যায়নের দাবিতে রংপুরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ। শনিবার রংপুরে সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ১৩ তম শিক্ষক নিবন্ধনের পরীক্ষার ফলাফল পুনঃমূল্যায়নের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

জেলা প্রসাশক রাহাত আনোয়ারের কাছে দুপুর ১টায় স্মারকলিপি তুলে দেন শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, শিক্ষার্থী মাহবুবার রহমান সেলিম, সাইদুর রহমান, সাবিনা ইয়াসমিন বেবি, ফজিলাতুন্নেসা।

শিক্ষার্থীরা বলেন, শিক্ষক নিবন্ধন পরীক্ষার নিয়মানুসারে কোনো শিক্ষার্থী যদি শতকরা ৪০ নম্বর পায় তাহলে কৃতকার্য বলে বিবেচিত হবে। অথচ ১৩ তম পরীক্ষার ফলাফলে দেখা গেছে নিজ উপজেলায় শিক্ষক পদ শূন্য না থাকলে তাকে অকৃতকার্য দেখানো হয়েছে। যা শিক্ষার্থীদের সাথে প্রহসনের নামান্তর।

শিক্ষার্থীরা অবিলম্বে পুনরায় ফলাফল প্রকাশ করে হাজার হাজার শিক্ষার্থীর জীবন রক্ষার দাবি জানান। যদি দাবি মানা না হয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষনা করা হবে।


ঢাকা, ২০, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।