সকল বদলির আদেশ স্থগিত করলেন নতুন ডিজি


Published: 2018-01-09 14:57:48 BdST, Updated: 2018-06-23 06:42:04 BdST


লাইভ প্রতিবেদক: মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) সদ্য সাবেক মহাপরিচালক (ডিজি) প্রফেসর ওয়াহিদুজ্জামানের বিদায় বেলায় দিয়ে যাওয়া বদলির সব আদেশ স্থগিত করেছেন নতুন মহাপরিচালক। সাবেক ডিজি তার শেষ কর্মদিবসে ৫৪ জন কর্মকর্তা-কর্মচারীকে বদলি করে বিদায় নেন। আর শেষ কর্মমাসে প্রায় দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেন তিনি।

বদলির স্থগিতের এ খবর নিশ্চিত করেছেন মাউশির নতুন ডিজি প্রফেসর ড. মাহবুবুর রহমান। তিনি বলেন, সাবেক মহাপরিচালক প্রফেসর ওয়াহিদুজ্জামান তার শেষ কার্যদিবস ও এর কিছুদিন আগে দেয়া বদলির আদেশ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। তাই গত ২৬ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি পর্যন্ত তার স্বাক্ষরিত সব বদলি আপাতত স্থগিত করা হয়েছে। পরে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ছিল মাউশির সাবেক ডিজির শেষ কার্যদিবস। এদিন তিনি ৫৪ জন কর্মকর্তা-কর্মজারীর বদলির আদেশ দিয়ে রেকর্ড গড়েন। যদিও সাধারণত যে কোনো দফতর প্রধান তার শেষ কার্যদিবসে বদলির কোনো ফাইলে স্বাক্ষর করেন না। তার এ বদলিকাণ্ডে প্রশ্ন তুলেন মাউশির একাধিক কর্মকর্তা। এতে মাউশির একাধিক পরিচালক আপত্তি তুললেও তা মানেননি সাবেক ডিজি।

 

ঢাকা, ৯ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।