ইউজিসি’র অর্থ ও হিসাব বিভাগের পরিচালকের ইন্তেকাল


Published: 2018-01-07 16:58:48 BdST, Updated: 2018-01-20 20:50:53 BdST


ইউজিসি লাইভ: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মো: মিজানূর রহমান, এফসিএমএ, রবিবার ভোর ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। মিজানূর রহমান দীর্ঘদিন অ্যাজমা, জন্ডিস ও কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি খুলনায় তাঁকে সমাহিত করা হয়।

উল্লেখ্য, তিনি ২০০৫ সালে ইউজিসিতে উপ-পরিচালক হিসেবে যোগদান করেন। মিজানূর রহমান এর মৃত্যুতে ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান এবং ইউজিসি পরিবারের সবাই গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় প্রফেসর মান্নান বলেন, মিজানূর রহমান অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সাথে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অর্থ ও হিসাব বিভাগের দায়িত্ব পালন করেছেন। কমিশন তাঁর অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করছে।

 


ঢাকা, ৭ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।