চলনবিল শিক্ষা উৎসব অনুষ্ঠিত


Published: 2018-01-05 17:05:45 BdST, Updated: 2018-01-17 19:05:55 BdST

 

লাইভ প্রতিবেদক: চলনবিল শিক্ষা উৎসবের মধ্যদিয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে নাটোরের সিংড়া কোর্ট মাঠে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক (এমপি)।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশের কোন একটি এলাকার উন্নয়ন করতে হলে সে এলাকার নতুন প্রজন্মকে মেধাবী করে গড়ে তুলতে হবে। আর একজন শিক্ষকই পারেন মেধাবী প্রজন্ম তৈরী করতে। একজন প্রজ্ঞাময়ী মা মেধাবী প্রজন্ম গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।

শুক্রবার সকালে নাটোরের সিংড়া কোর্ট মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে চলনবিল শিক্ষা উৎসব অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সিংড়া পৌরমেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে আয়োজিত দিনব্যাপী চলনবিল শিক্ষা উৎসবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রিন্সিপাল আতিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শিক্ষা উৎসবে সাতটি ক্যাটাগরিতে অবসর প্রাপ্ত শিক্ষক সম্মাননায় ৪৬জন, প্রজ্ঞাময়ী মা সম্মাননায় ৯জন, সেরা শিক্ষা প্রতিষ্ঠান সম্মাননায় ১৮টি, মরনোত্তর গুণীজন সম্মাননায় ১৮জন, কৃতি শিক্ষা সংবর্ধনায় এক হাজার জন, সফল যারা কেমন তারা ১২৬জন এবং অদম্য মেধাবি শিক্ষার্থী সংবর্ধনায় ১৪জন সহ মোট ১২৩০ জনকে সম্মাননা জানানো হয়। পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

 

 

ঢাকা, ৫ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।