ঈদে সবাইকে ঘরে থাকতে তামিমের আহ্বান


Published: 2020-05-25 19:22:00 BdST, Updated: 2020-07-05 16:11:37 BdST

স্পোর্টস লাইভঃ মরণঘাতি করোনার তাণ্ডবে যখন সবকিছু অস্থির হয়ে উঠেছে ঠিক তখন তামিম ইকবাল মানুষের পাশে দাঁড়িয়েছিলেন ত্রাতা হয়ে। ক্রিকেটারদের নিয়ে একযোগে নিজেদের বেতন থেকে সরকারের করোনা তহবিলে অনুদান দিয়েছেন।

সেই সাথে সিক্তিগতভাবেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দেশের বিভিন্ন এলাকায়। তবে সবচেয়ে বড় প্রভাব ফেলেছেন নিজের ফেসবুকের মাধ্যমে লাইভ আড্ডা দিয়ে।

মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ থেকে সাবেক-বর্তমান সব তারকা ক্রিকেটারদের সঙ্গে ভার্চুয়াল আড্ডায় মন মাতিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। তামিমের সঙ্গে যুক্ত হয়েছিলেন ওয়াসিম আকরাম, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন, ফাফ ডু প্লেসি ও রোহিত শর্মার মতো আন্তর্জাতিক তারকারাও।

ঈদের দিন স্ত্রী আয়েশা ইকবাল, ছেলে আরহাম ইকবাল ও আলিশবা ইকবালের ছবিসহ শুভেচ্ছা জানিয়েছেন তামিম।

শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তিনি লিখেছেন, ‘আপনাকে ও আপনার পরিবারের সদস্যদের জানাই ঈদ মোবারক। ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন।’

কয়েকদিন আগেই বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের দায়িত্ব পেয়েছেন বাম-হাতি এই ওপেনার। আনুষ্ঠানিকভাবে এখনও মাঠে নামেননি তিনি। করোনা পরবর্তীতে তার নেতৃত্বেই ৫০ ওভারের ক্রিকেটে টাইগাররা মাঠে নামবে।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।