পুলিশের ছবি পোস্ট করে মাশরাফির স্ট্যাটাস


Published: 2020-04-13 19:57:16 BdST, Updated: 2020-05-31 09:20:25 BdST

লাইভ ডেস্কঃ দেশের দিনে দিনে উদ্বেগজনক হারে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এই দুঃসময়ে মানুষের পাশে থেকে কাজ করছেন ডাক্তার, পুলিশ, সেনাবাহিনীসহ নানা সেবামূলক প্রতিষ্ঠান। সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ক্রিকেটাররাও। তবে অক্লান্ত পরিশ্রম করা পুলিশদের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে বাংলাদেশের পুলিশের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি।

রাতে ডিউটিরত অবস্থায় ক্লান্ত এক পুলিশের ছবি পোস্ট করে স্ট্যাটাসে মাশরাফি লিখেন, ‘করোনা ভাইরাস দেশে আঘাত হানার সাথে সাথে তাদের কাজ যেন বেড়ে গেছে অনেকগুন। দিন রাত এক করে কাজ করে যাচ্ছেন তারা, কোনো প্রকার অভিযোগ ছাড়াই। হ্যাঁ, আমাদের পুলিশ ভাইদের কথা বলছি। তারা সত্যিই অক্লান্ত পরিশ্রম করছেন, শুধু আমাদেরকে করোনা নামক মহামারি থেকে সুরক্ষিত রাখতে। সারাটা দিন আমাদের পেছনে ছুটতে ছুটতে শরীরটা যখন আর সায় দেয় না, তখন মশার কামড়, গরম সব কিছুর কাছে হয়তো হার মেনে যান। বসার কিছু একটা পেলে শরীরটা ১৫-৩০ মিনিটের জন্য ছেড়ে দেয়, কারণ তারপর যে আবার যেতে হবে টহলে।’

তিনি আরও লিখেন, ‘সবাইকে সতর্ক করতে গিয়ে তারা ভুলেই যান যে তাদেরও একটা বাসা আছে, পরিবার আছে। আমরা কি পারি না এই পুলিশ, ডাক্তারদের দিকে তাকিয়ে হলেও নিজেদের একটু নিয়ন্ত্রণে রাখতে? আমরা যদি শুধু আমাদের কথা চিন্তা করেও বাসায় থাকতাম, তাহলে হয়তো এই মানুষগুলোর এতোটা কষ্ট হতো না। মহান আল্লাহ্‌ তাআলার কাছে দোয়া করি যেন এই মানুষগুলো ভালো থাকেন। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন।’

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।