‘প্রয়োজনে স্টেডিয়াম ব্যবহার করা যাবে’


Published: 2020-03-30 15:21:16 BdST, Updated: 2020-05-31 09:51:17 BdST

লাইভ ডেস্কঃ দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়াম সমূহ প্রয়োজনে করোনা রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল হিসেবে ব্যবহার করা যাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। 

সোমবার (৩০ মার্চ) দুপুরে গণমাধ্যমকে পাঠানো যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবেলায় ইতিমধ্যে সম্ভাব্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে। সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানী ও সরকারের গৃহীত সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করে নাই। তবে আমাদের বসে থাকলে চলবে না। তাই আমরা যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছি।

তিনি বলেন, দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়াম সমূহ স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের চাহিদা মাফিক করোনা রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারবে। আমরা ইতিমধ্যে ঢাকা মহানগরীসহ দেশের প্রধান প্রধান স্টেডিয়াম সমূহে করোনা পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আবাসনের ব্যবস্থা করেছি।

তিনি জানান, ঢাকা মহানগরীতে অবস্থিত স্টেডিয়াম ও সকল জেলা স্টেডিয়ামসহ মোট ৮০টি এবং ১২৫ টি উপজেলা মিনি স্টেডিয়াম রয়েছে।

করোনা মোকাবেলায় সব পরিস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ সার্বিক সহযোগিতা করবে বলে প্রতিমন্ত্রী তার অঙ্গীকার ব্যক্ত করেন।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।