দুঃসংবাদ আবারো তাড়া করছে ইমরুলকে


Published: 2020-03-11 13:03:41 BdST, Updated: 2020-04-04 05:45:52 BdST

লাইভ ডেস্কঃ অনুশীলন থেকে কপাল পুড়লো ইমরুল কায়েসের। ১৫ মার্চ থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এর আসোর। সেখানে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলার কথা এই খেলোয়ারে। 

মঙ্গলবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ের কনিষ্ঠ আঙুলে বেশ আঘাত পেয়েছেন ইমরুল। যে চোটের কারণে এক মাসের মতো মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দলবদলে গাজী গ্রুপ ছেড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে নাম লেখান ইমরুল। সেজন্যই নিজেকে প্রস্তুত করছিলেন। এমন সময়ে পড়লেন চোটে। এতে অনিশ্চিতার মুখে পরেছেন এই ওপেনার।

অন্যদিকে জিম্বাবুয়ের বিপক্ষেই ঘরের মাঠে সর্বশেষ ওয়ানডে সিরিজে দুই সেঞ্চুরিসহ রেকর্ড ৩৪৯ রান করেছিলেন ইমরুল কায়েস। অথচ এবার ওয়ানডে সিরিজে সুযোগই মেলেনি তার। ভারত সফরে ব্যর্থতার পর তিন ফরমেটেই দলের বাইরে ইমরুল। এরই মাঝে আরো বড় ধাক্কা খেলেন বাঁহাতি এই ওপেনার।

শেষ ভারতে চার ইনিংসে একবারও দশের ঘর ছুঁতে না পারা ইমরুল ভীষণ সমালোচিত হন। এরপর অবশ্য বিপিএলে দারুণ খেলেছেন। কিন্তু জাতীয় দলে জায়গা ফেরত পাননি। এত কিছুর মাঝে পরলেন ইনজুরিতে।

ইমরুল বেশ কিছুদিন ধরেই জাতীয় দলের বাইরে। সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন সেই ২০১৭ সালের অক্টোবরে। ওয়ানডের সর্বশেষ ম্যাচটি খেলেছেন ২০১৮ সালের ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।