জমকালো আয়োজনে ক্রিকেটার মোস্তাফিজের বৌভাত


Published: 2019-07-13 19:49:41 BdST, Updated: 2019-12-06 22:13:28 BdST

স্পোর্টস লাইভ: জমকালো উৎসব অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের বিয়ের বৌভাত সম্পন্ন হয়েছে। জাতীয় দলের এই ক্রিকেটারের বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন করেন গত ২২ মার্চ, শুক্রবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী সামিয়া পারভীন শিমুর সঙ্গে তাঁর বিয়ে সম্পন্ন হয়।

জানা গেছে, জাকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেছে মোস্তাফিজুর রহমান। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষদের আগমনে মুখরিত এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠান। গতকাল দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠাণের অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই।

মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী ছেলের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলে আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে আপনাদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে অবশ্যই কেউ না খেয়ে আমার বাড়ি থেকে যাবেন না।

অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আফম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

 

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।