রাজ্জাকের বোলিং নৈপুণ্যে জিতলো প্রাইম ব্যাংক


Published: 2019-03-27 21:46:24 BdST, Updated: 2019-10-17 16:48:06 BdST

স্পোর্টস লাইভ: বাঁ-হাতি স্পিনার আব্দুর রাজ্জাকের বোলিং নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে পঞ্চম জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আজ ষষ্ঠ রাউন্ডের ম্যাচে প্রাইম ব্যাংক বৃষ্টি আইনে ৫৭ রানে হারিয়েছে উত্তরা স্পোটিং ক্লাবকে। এই জয়ে ৬ খেলায় ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো প্রাইম ব্যাংক। সমানসংখ্যক ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে উত্তরা।

ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় উত্তরা। ব্যাট হাতে নেমে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৩৮ ওভারে ৭ উইকেটে ২৩০ রান করে প্রাইম ব্যাংক। দলের পক্ষে আল-আমিন ৪৭ বলে ৬০ রান করেন। সালমান হোসেনের ব্যাট থেকে আসে ৩৭ রান। উত্তরার পক্ষে ২৪ রানে ৩ উইকেট নেন আনিসুল ইসলাম ইমন।

জবাবে ৩৮ ওভারে ২৪০ রানের টার্গেট পায় উত্তরা। কিন্তু ৩৮ ওভার ব্যাট করে ৮ উইকেটে ১৮২ রানের বেশি করতে পারেনি উত্তরা। শেখ হুমায়ন অপরাজিত ৩৯ ও তানজিদ হাসান ৩৫ রান করেন। প্রাইম ব্যাংকের রাজ্জাক ১৫ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।


ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।