জাককানইবির স্বেচ্ছাসেবী সংগঠন রংধনুর নতুন কমিটি গঠন


Published: 2021-01-06 17:48:55 BdST, Updated: 2021-01-19 17:00:52 BdST

জাককানইবি লাইভঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) এর স্বেচ্ছাসেবী সংগঠন "রংধনু" এর তৃতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) সংগঠনের উপদেষ্টা বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সাহাবউদ্দিন, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ফোকলোর বিভাগের বিভাগীয় প্রধান বাকীবিল্লাহ, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান আল জাবির স্বাক্ষরিত এক আদেশে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আলাল মিয়া এবং সাধারণ সম্পাদক স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী শহিদুল্লাহ কায়সার রনি।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জুবায়ের আহমেদ সাব্বির।

উল্লেখ্য, ২০১৮ সালের ৬ অক্টোবর "চলব মোরা একসঙ্গে, জয় করবো মানবতাকে" স্লোগানকে ধারণ করে স্বেচ্ছাসেবী সংগঠনটি যাত্রা শুরু করে। রক্তদান, শীতবস্ত্র বিতরণ ও করোনা থেকে বাঁচতে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।