বাকৃবি ছাত্রলীগ নেতার মৃত্যু যে কারণে


Published: 2020-11-19 23:23:19 BdST, Updated: 2020-12-01 02:36:35 BdST

বাকৃবি লাইভ: এবার করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী এবং ছাত্রলীগ নেতা নুরে আলম তাপসের (২৮) মৃত্যু হয়েছে। নুরে আলম তাপস প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব হলের সভাপতি এবং বর্তমানে বাকৃবি ছাত্রলীগের যু্গ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০১০-১১ শিক্ষাবর্ষে পশুপালন অনুষদে ভর্তি হন। এরপর তিনি ডেইরি সায়েন্স থেকে মাস্টার্স শেষ করেন। সে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার দত্তপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। কৃষি বিশ্ববিদ্যায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, যতদূর জানি সে করোনায় আক্রান্তের পর রিকোভারি হয়েছিল।

তবে তার মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যায় ছাত্রলীগ শোকাহত। জানা যায়, গত ৫ নভেম্বর নুরে আলম তপনের। করোনা পজিটিভ আসে।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে ১৩ নভেম্বর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউয়ে ভর্তি করা হয় ৷ করোনা ছাড়াও তিনি ফুসফুসের সমস্যা, কিডনী রোগ ও নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন।

এ অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।