জাককানইবির নতুন সহকারী প্রক্টর রিয়াজুল ইসলাম


Published: 2020-10-14 11:14:37 BdST, Updated: 2020-10-29 02:04:21 BdST

জাককানইবি লাইভঃ ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নতুন সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টর হলেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রিয়াজুল ইসলাম।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের অনুমোদনক্রমে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী দুই বছরের জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।

নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টর বলেন, "আমাকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ। আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।"

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের আইনের ধারা মোতাবেক এবং সিন্ডিকেট কর্তৃক উপাচার্য মহোদয়কে প্রদত্ত ক্ষমতাবলে যোগদানের তারিখ হতে কার্যকর হওয়ার শর্তে আগামী দুই বছরের জন্য তিনি সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন এবং বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।