মোবাইল সেটের জন্য হত্যা করা হয় বিশ্ববিদ্যালয় ছাত্র তৌহিদকে! (ভিডিও)


Published: 2020-05-04 17:45:21 BdST, Updated: 2020-09-23 09:22:13 BdST

ময়মনসিংহ লাইভ : মোবাইল সেটের জন্যই খুন হয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেধাবি ছাত্র তৌহিদুল ইসলাম। এঘটনায় হত্যাকারী আশিককে গ্রেফতারের পর সে স্বীকারোক্তি দিয়েছে। নগরীর আকুয়া বোর্ডঘর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তৌহিদের মোবাইলের একটি ম্যাসেজকে প্রাধান্য দিয়ে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে কোতোয়ালী ও ডিবি পুলিশের যৌথ অভিযানে রোববার গ্রেফতার হয় সে।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী গাজীপুর জেলার শ্রীপুর থেকে হত্যাকান্ডের সময় পরিহিত রক্তমাখা প্যান্ট-গেঞ্জি এবং নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকার পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রড উদ্ধার করে। পরে তাকে সোমবার আদালতে সোপর্দ করলে আশিক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সোমবার এসব তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজজ্জামান। তিনি জানান, রমজানের শুরুর দিকে নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকার মেসের সামনে একটি সিগারেট খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় বখাটে, চোর ও ছিনতাইকারি আশিকের সাথে শিক্ষার্থী তৌহিদুলের বাকবিতন্ডা হয়।

এসময় তৌহিদুলের ব্যবহৃত মোবাইল সেটটির প্রতি আশিকের লোভ হয় এবং সেটি ছিনিয়ে নিবে বলে প্রকাশও করে ছিনতাইকারি আশিক। এনিয়ে তৌহিদুল তার এক বন্ধুকে নিজের নিরাপত্তার কথা লিখে এসএমএসও পাঠায় এবং নিজের নিরাপত্তায় ছিনতাইকারিকে শায়েস্তা করতে মেসে একটি রড রাখে।

এরপর গত ১ মে সেহরির সময় তৌহিদুলের ভাড়া বাসার চারতলার ছাদ দিয়ে ছিনতাইকারি আশিক প্রবেশ করে নীচতলায় তার কক্ষে ঢুকে মোবাইল ফোনটি নেয়ার চেষ্টা করে। এসময় দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তৌহিদুলের মেসে থাকা রডটি দিয়ে তাকে বুকে ও হাতে উপর্যুপরি আঘাত করে রক্তাক্ত অবস্থায় নীচতলার কলাপসেবল গেইটের পাশে ফেলে ছাদ দিয়ে পালিয়ে যায়। এসময় তৌহিদুলের ডাক-চিৎকারে বাসার মালিক ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর মারা যায় সে। তৌহিদুলের বাড়ী নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার রামেশ্বর গ্রামে।

এঘটনায় তৌহিদুলের বাবা সাইকুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে মেধাবি ছাত্র তৌহিদুলের হত্যাকারিদের বিচার দাবি করে মানববন্ধন করেছেন তার সহপাঠীরা।

ভিডিও লিঙ্ক: https://www.facebook.com/atik639/videos/2521049064824485/UzpfSTEwMDAwNjY3MzU3MjU0ODpWSzoyOTc2MjkxOTQ1Nzg1Mzc2/

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।