বশেফমুবিপ্রবি বন্ধ ঘোষণা


Published: 2020-03-20 10:16:57 BdST, Updated: 2020-04-03 18:08:33 BdST

বশেফমুবিপ্রবি লাইভঃ করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) কর্তৃপক্ষ। ১৯ মার্চ রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাসের বিস্তাররোধে ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বশেফমুবিপ্রবির ক্লাস-পরীক্ষার পাশাপাশি প্রশাসনিক কার্যাক্রমও বন্ধ থাকবে। এর আগে গত ১৬ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের আদেশের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করে।

শিক্ষার্থীসহ সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে বশেফমুবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি ঘোষণা করেছে। এ অবস্থায় আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে। ছুটির সময়ে অবশ্যই শিক্ষার্থীসহ সবাইকে নিজ বাসস্থানে থাকা উচিত।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।