তাবলীগ জামায়াতপন্থি বাকৃবির ৪ ছাত্র ওমরায় গিয়ে নিখোঁজ!


Published: 2020-03-04 21:29:17 BdST, Updated: 2020-07-10 22:51:42 BdST

বাকৃবি লাইভঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) তাবলীগ জামায়াতপন্থি ৪ ছাত্র ওমরাহ পালনে সৌদি আরব গিয়ে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ ছাত্ররা হলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের আল-আমিন, ফাহিম হাসান খান ও শেখ মিজানুর রহমান এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের আবদুল মোমেন। চারজনই বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে থাকতেন। তারা কাজের জন্য সৌদিতে থেকে গেছেন নাকি অন্য কোন ঘটনা আছে সেটি খতিয়ে দেখছে পুলিশ।

জানা যায়, ২৫ জানুয়ারি ফাহিম ও মোমেন বিএসএস ট্রাভেলস এবং মিজানুর ও আল আমিন সাদমান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা করেন। ফেব্রুয়ারি মাসে তাদের ভিসার মেয়াদ শেষ হলেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আজহারুল হক বলেন, পুলিশ বিষয়টি তদন্ত চলছে। আমরা এ বিষয়ে পুলিশকে সহযোগিতা করছি।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, তারা কাজের সন্ধানে সেখানে থেকে গেছে নাকি অন্যকিছু আছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।