নেত্রকোনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছাত্রীর আত্মহত্যা!


Published: 2019-11-29 03:17:47 BdST, Updated: 2020-09-18 12:18:21 BdST

নেত্রকোনা লাইভঃ পূর্বধলায় ট্রেনের নিচ থেকে এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রী ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার পূর্বধলার তারাকান্দা এলাকায় রেললাইন থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। রিনা আক্তার নামে ওই ছাত্রী পূর্বধলা সরকারি কলেজে একাদশ শ্রেণিতে পড়াশোনা করতেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

জানা গেছে, গৌরীপুর-জারিয়া রেলপথের পূর্বধলা উপজেলার তারাকান্দা এলাকায় ময়মনসিংহগামী জারিয়া ট্রেনে কাটা পড়ে নিহত হন রিনা আক্তার। তিনি জারিয়া ইউনিয়নের মানুষউড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের মেয়ে।

পূর্বধলা রেল স্টেশনের বুকিং সহকারি মো. আব্দুল মোমেন।জানান, জারিয়া থেকে ময়মনসিংহগামী ২৭২নং আপ ট্রেনের নিচে কাটা পড়ে ওই ছাত্রী নিহত হন।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনচার্জ কার্তিক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ২৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।