জাককানইবি স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের কমিটি ঘোষনা


Published: 2019-10-22 21:21:31 BdST, Updated: 2019-12-13 19:04:26 BdST

জাককানইবি লাইভঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ ঘোষণা করা হয়েছে। হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের জাহিদ হাসানকে সভাপতি ও একই বিভাগের তরুন কুমারকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

গতকাল সোমবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে কুরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে মূল পর্বের আনুষ্ঠানিকতা শুরু হয়। ক্লাবের বিদায়ী ও প্রতিষ্ঠাতা সভাপতি ইবনুল হায়দার নাকিব, উপদেষ্টামণ্ডলী শিক্ষক ও সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন।

এম.এম. আবু হাইসাম হিমেল ও ফাহিমা ইসলাম তৃণার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এছাড়াও কোষাধ্যক্ষ প্রফেসর মো. জালাল উদ্দিন, প্রক্টর ড. উজ্জল কুমার প্রধান, ক্লাবের উপদেষ্টা মো. মিলন, আরিফ আহমেদ, মো. রাকিবুল ইসলাম, মো. অলি উল্লাহ প্রমুখ।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি অভিজিৎ দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মাহিন মিয়া, দপ্তর সম্পাদক মো. নাসির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক মো. ইউসুফ প্রমুখ।

ক্লাবের সাধারণ সম্পাদক তরুন কুমার বলেন “ দক্ষ মানবসম্পদ বিনির্মানের লক্ষ্যে স্কিল ডেভেলাপমেন্ট ক্লাব কাজ করে আসছে এবং এর ধারাবাহিকতা আরও নতুন আঙ্গিকে ত্বরান্বিত করা হবে।’’

নবগঠিত কমিটির সভাপতি মোঃ জাহিদুল হাসান বলেন “ক্লাবের নতুন যাত্রা হবে গ্লোবাল পারস্পেকটিভলি নিজেকে গড়ে তোলা।’’

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।