নজরুল বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা


Published: 2019-09-03 21:05:04 BdST, Updated: 2019-09-16 00:49:31 BdST

জাককানইবি লাইভ: বঙ্গবন্ধু হত্যার সাথে যারা সরাসরি জড়িত ছিলো তাদের বিচার হয়েছে, আর যারা বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিল তারা আজও ধরাছোঁয়ার বাহিরে ঘুরে বেড়াচ্ছে। জাতীর জনকের হত্যার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষো ভাবে যারাই জড়িত তাদের চিহ্নিত অচিরেই বিচার কার্য শুরু করা হবে।

মঙ্গলবার বিকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু-নীল দলের আয়োজনে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে ছিলেন। বঙ্গবন্ধু-নীল দলের সহ-সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে গাহি সাম্যের গান মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সুব্রত কুমার দে, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, প্রফেসর ড. নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন বঙ্গবন্ধু-নীল দলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান।

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।