বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা বিশ্ববিদ্যালয়ে ১৫.৪৩ একর জমি হস্তান্তর


Published: 2019-05-24 19:37:51 BdST, Updated: 2019-06-17 07:20:19 BdST

বশেফমুবিপ্রবি লাইভ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৫.৪৩ একর জমি রেজিস্ট্রিকৃত দানপত্র হস্তান্তর করা হয়েছে। শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫.৪৩ একর জমি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নামে দানপত্র দলিল হস্তান্তর করা হয়।

জামালপুর-৩ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপির বাসভবনে দলিল হস্তান্তর করা হয়। শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মির্জা আজম এমপি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমানকে আনুষ্ঠানিক ভাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের ১৫.৪৩ একর জমি, স্থাবর, অস্থাবর সম্পত্তি রেজিস্ট্রিকৃত দানপত্রমূলে হস্তান্তর করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মুস্তাফিজুর রহমান, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, মেলান্দহ সাব-রেজিস্ট্রিার মঞ্জুরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক এবং বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার উপদেষ্টা মোঃ উবায়দুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু এবং বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষক, কর্মকর্তাবৃন্দ।


ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।