জাককানইবির অ্যাম্বুলেন্স: স্বাস্থ্য প্রতিমন্ত্রীও কথা রাখলেন না


Published: 2019-05-02 18:40:30 BdST, Updated: 2019-08-19 00:00:28 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে গত ২৬মার্চ ২০১৯ স্বাধীনতা দিবসে প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপিকে আমন্ত্রিত করা হয়।

তিনি প্রধান অতিথির আলোচনায় শিক্ষার্থীদের উদ্দ্যেশ্য করে বলেন, আপনারা অ্যাম্বুলেন্স পাবেন। আগামী এপ্রিল মাসে বুঝে নিয়েন। কিন্তু এপ্রিল চলে গেলেও অ্যাম্বুলেন্স পায়নি বিশ্ববিদ্যালয়।

এছাড়াও তিনি তাঁর দীর্ঘ আবেগঘন বক্তব্যের এক সময় এসে তিনি অ্যাম্বুলেন্স ও মেডিকেল সেন্টার উন্নয়নে তার মন্ত্রনালয় সহযোগিতা করবে বলে আশ্বাস দেন।

বক্ত্যবের দুই মাস পেরিয়ে গেলেও আলোর মুখ দেখা যাচ্ছে না মেডিকেল সেন্টার ও অ্যাম্বুলেন্স প্রাপ্তির বিষয়ে ।

এই নিয়ে প্রতিমন্ত্রীর সাথে প্রতিবেদক বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি মন্ত্রীকে।

এ বিষয়ে বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন আমরা আমাদের দাপ্তরিক প্রক্রিয়া সম্পন্ন করেছি। মন্ত্রী দেশের বাইরে ছিলেন তাই একটু সময় লাগছে। মে মাসের মধ্যেই আমরা অ্যাম্বুলেন্স পেয়ে যাবো বলে আশা রাখি।

অন্যদিকে এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। যেখানে শিক্ষার্থীরা মন্ত্রীর কথা দেয়া অ্যাম্বুলেন্স দ্রুত পেতে চায়।

উল্লেখ্য এর পূর্বেও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তিনিও দুটি বাস দেয়ার কথা বলেছিলেন কিন্তু ৩ বছর পেরিয়ে গেলেও এখনো বাস পায়নি বিশ্ববিদ্যালয়।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।