জাককানইবিতে ডিবেটিং সোসাইটির নবীন বরণ


Published: 2019-04-30 21:45:52 BdST, Updated: 2019-05-23 03:17:02 BdST

জাককানইবি লাইভঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাকককানইবি) তার্কিকদের সংগঠন ডিবেটিং সোসাইটি,জাকককানইবির ১৩ তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে ডিবেটিং সোসাইটির সভাপতি, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) মো: শেখ সুজন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান ও কলা অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহাবুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান, লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের প্রভাষক, শারমিন বেগম, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোহাম্মদ রফিকুল ইসলাম ও মোহাম্মদ তরিকুল ইসলাম জনি।

এছাড়াও উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটির মডারেট এবং শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা ফাহাদ্দুজ্জামান মো: শিবলী।

সভায় বক্তারা,ডিবেটিং সোসাইটির মূলনীতি শিক্ষা, যুক্তি এবং মুক্তিকে সামনে রেখে ডিবেটিং সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।তারা বিতর্কিক জন্য জাককানইবির এই ডিবেটিং সোসাইটিকে একটি আদর্শ প্ল্যাটফর্ম হিসেবে অবিহিত করেন।

নবীন বরণ শেষে ডিবেটিং সোসাইটি কতৃক ইতোপূর্বে অনুষ্ঠিত স্বাধীনতা দিবসের "আন্ত বিভাগ বিতর্ক প্রতিযোগিতা ২০১৯" এর ৩ টি ক্যাটাগরিতে মোট ১৬ টি পুরস্কার প্রদান করা হয়।

পুরো নবীন বরণ অনুষ্ঠানটির সঞ্চালনা করেছেন বিশ্ববিদ্যালয়ের ১১ তম ব্যাচের শিক্ষার্থী শারমিন সুলতানা শুচি ও শফিকুল আলম।

উল্লেখ্য নবীন শিক্ষার্থীদের ডিবেটিং সোসাইটি সংগঠনের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সংগঠনটি এইনবীন বরণ অনুষ্ঠান আয়োজন করেছে।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।