রাস্তায় জড়িয়ে ধরে এমন সেলফির পরেই প্রাণ দিল ছাত্রী!


Published: 2019-04-26 01:40:51 BdST, Updated: 2019-05-22 01:14:04 BdST

জামালপুর লাইভ : স্কুলে যাওয়ার সময় প্রায়ই উত্ত্যেক্ত করতো বখাটেরা। একপর্যায়ে জড়িয়ে ধরে জোর করে সেলফি তুললো এক বখাটে। এমন অপমান সইতে না পেরে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। এঘটনায় সেলফি তুলে ফেইসবুকে ছেড়ে দেয়া সেই বখাটে যুবক তানিন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে জামালপুরের সরিষাবাড়ী পৌর মুলবাড়ী গ্রাম এলাকা থেকে তানিকে গ্রেফতার করে পুলিশ। এর আগে মঙ্গলবার রিয়াদ তালুকদার নামে অপর একজনকে সহযোগি সন্দেহে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিল ছোয়া সাহা। উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাঞ্চারপাড় গ্রামের নারায়ন সাহার মেয়ে ছোয়া সাহা স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল পার্শ্ববতী পৌর এলাকা মুলবাড়ী গ্রামের প্রভাবশালী মতি তালুকদারের ছেলে তানিন তালুকদারসহ তার সহযোগিরা। তারা প্রভাশালী হওয়ায় ছোয়া সাহার পরিবারের সদস্যরা কোনো কিছু বলার সাহস পেতো না। এর মধ্যে সম্প্রতি রাস্তায় ছোয়া সাহাকে জড়িয়ে ধরে জোড়পূর্বক মোবাইলে সেলফি তোলে ফেসবুকে ছেড়ে দেয় বখাটে তানিন তালুকদার। এ ঘটনা এলাকায় তোলপাড় শুরু হয়। এঘটনার পর সোমবার রাতে ওড়না দিয়ে ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যা করে ছোয়া সাহা। মঙ্গলবার ছোয়া সাহার বাবা নারায়ন সাহা বাদী হয়ে তানিন তালুকদারকে প্রধান করে ৩/৪ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। এ ঘটনার পর বখাটে তানিন তালুকদার ও তার সহযোগিরা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পৌর মুলবাড়ী এলাকা থেকে ছোয়া সাহার হত্যাকারী প্রধান আসামী তানিন তালুকদারকে গ্রেফতার করে পুলিশ।

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।