দেশ ও জাতির মঙ্গল কামনায় বশেফমুবিপ্রবিতে শুভাযাত্রা


Published: 2019-04-14 18:20:09 BdST, Updated: 2019-06-18 09:29:52 BdST

বশেফমুবিপ্রবি লাইভ: জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) বর্ণাঢ্য মঙ্গল শুভাযাত্রায় বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ ই এপ্রিল, রবিবার সকাল ১০টায় শুভাযাত্রা বের করা হয়।

শুভাযাত্রাটি জামালপুর শহরস্থ অস্থায়ী ক্যাম্পাস বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ হতে শুরু হয়ে শহরের বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে আবার ক্যাম্পাসে এসে শেষ হয়। মঙ্গল শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের চারটি বিভাগের বিভাগের শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

মঙ্গল শুভাযাত্রা শেষে পান্তা ভোজের আয়োজন করা হয়। এরপর বেলা ১১টায় থেকে শুরু হয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির ডেপুটি রেজিস্টার মহিউদ্দিন মোল্লা, ড. মাহবুবুর রহমান, ড. মাহমুদুল আলম, হুমায়ন কবির, রিপন রায়সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।