বিসিএস ক্যাডার ছাত্রীকে তুলে নিল আ'লীগ নেতার ছেলে!


Published: 2018-09-20 18:28:28 BdST, Updated: 2018-12-12 20:49:29 BdST

নেত্রকোনা লাইভ : অস্ত্রের মুখে বিসিএস ক্যাডার এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার ছেলের বিরুদ্ধে। অপহৃত একমাত্র মেয়েকে উদ্ধারের দাবিতে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানা প্রাঙ্গণে বৃহস্পতিবার অবস্থান নেন ওই ছাত্রীর বাবা-মা। অপহৃত ওই ছাত্রী ৩৭তম বিসিএস ক্যাডার (প্রশাসন)।

এর আগে বুধবার রাতে অপহরণের অভিযোগে কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা আব্দুল হক ভূঁইয়া’র ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ ৫ জনকে আসামি করে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ এলাকার বাসিন্দার একমাত্র মেয়েকে গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় রাতুল হাসান বাবু উল্লেখিত আসামিদের সহযোগিতায় বাসা থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহ্জাহান মিয়া বলেন, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমের অবস্থান সনাক্তের পাশাপাশি তাকে উদ্ধার এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি। আশা করি দ্রুত তাকে উদ্ধার করা যাবে।

 

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।