রাষ্ট্রপতির সাথে নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদলের সাক্ষাৎ


Published: 2018-09-10 20:56:23 BdST, Updated: 2018-09-20 15:30:52 BdST

জাককানইবি লাইভ: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করেছেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভিসি এএইচএম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে প্রতিনিধিদল বঙ্গভবনে যান।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান, ‘সাক্ষাতের সময় ভিসি বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা বিশেষ করে একাডেমিক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।’

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের চলমান উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে দেশের বিশ্ববিদ্যালয়গুলোর আচার্য আবদুল হামিদকে অবহিত করা হয়।

প্রেস সচিব জানান, সাক্ষাতের সময় রাষ্ট্রপতি বলেন, বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ বজায় রাখা এবং শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি সমসাময়িক বিভিন্ন বিষয় সম্পর্কে দক্ষ করে গড়ে তোলা জরুরি।

এছাড়া, রাষ্ট্রপতি গবেষণা কার্যক্রমে অগ্রাধিকার দেয়ারও পরামর্শ দেন। একই সাথে তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এসময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।