বিশ্ববিদ্যালয়ে স্বপ্নডানা মেলার আগেই থেমেছে জীবনের চাকা


Published: 2018-07-03 16:20:42 BdST, Updated: 2018-09-25 17:47:10 BdST

ময়মনসিংহ লাইভ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র বায়েজিদ মাহমুদ। পড়াশোনা করতেন ভেটেরিনারি অনুষদের চতুর্থ বর্ষে। আর কদিন বাদেই তিনি অনার্স পাশ করতেন। স্বপ্ন নিয়ে প্রিয় ক্যাম্পাসে এসেছিলেন নিজেকে মেলে ধরতে। তবে স্বপ্নের পাখা মেলে ধরার আগেই জীবনের চাকা থেমে গেছে তার।

সহপাঠী ও স্বজনদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। এই ছেলেটি আর কোনদিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসবে না। বন্ধুদের আড্ডায় তাকে আর কেউ পাবে না। একটি দুর্ঘটনায় সবকিছু শেষ হয়ে গেছে। নিজের হলের দোতলা থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তার এমন মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। নিহত ওই ছাত্র বাকৃবির হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে থাকতেন। তার বাবার নাম মো. সাইফুল ইসলাম। বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইলে।

জানা গেছে, হলের শনিবার ডি ব্লকের রেলিং এ বসে ফোনে কথা বলতে থাকেন বায়েজিদ। এসময় হঠাৎ অসাবধানতাবশত নিচে পড়ে যান তিনি। এসময় মাথায় মারাত্মক চোট লাগলে প্রচুর রক্তক্ষরণ হয় তার।

পরে হলের অন্য শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে যান। রাত ১টার দিকে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা। এদিকে ওই ছাত্রের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারের শোকের মাতম শুরু হয়।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।