ভিসি পেয়ে বশেফমুবিপ্রবির শিক্ষার্থীদের আনন্দ মিছিল


Published: 2018-06-24 20:50:07 BdST, Updated: 2018-09-25 17:48:22 BdST

বশেফমুবিপ্রবি লাইভ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ও প্রথম ভিসি নিয়োগ দেওয়া হয়েছে। নতুন ভিসি পেয়ে আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে শুরু হয়ে স্থানীয় মালঞ্চ বাজার হয়ে বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে আবার ক্যাম্পাসে প্রবেশ করে।

নতুন ভিসি নিয়েগ সম্পর্কে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সাতদফা আন্দোলনের যুগ্ন সমন্বয়ক ফকির আহসানুল ইরফান ক্যাম্পাসলাইভকে বলেন, "নতুন ও বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি নিয়োগ দেওয়ায় আমরা খুবই আনন্দিত। ইতি মধ্যে বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি নিয়োগ সম্পন্ন হয়েছে জেনে আমরা আনন্দ মিছিলে অংশগ্রহণ করেছি।

এসময় তিনি আরো বলেন, জরুরী ভিত্তিতে নতুন ভিসি নিয়োগ দেওয়ায় মহামান্য প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর এড. আ: হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং বিশ্ববিদ্যালয়টির স্বপ্নদ্রষ্টা পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম মহোদয়কে শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

আন্দোলনের প্রধান সমন্বয়ক জাহিদ হাসান অনিক ক্যাম্পাসলাইভকে বলেন, "আলহামদুলিল্লাহ্‌! কর্তৃপক্ষ আমাদের সাতদফা দাবির মধ্যে ১ম দফার দাবি মেনে নিয়ে ভিসি নিয়োগ দিয়েছেন। আশা রাখছি বাকি ছয় দফাও মেনে নিয়ে তা কার্যকর করবেন। "

উল্লেখ্য যে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও আণবিক জীববিদ্যা বিভাগের প্রফেসর ড. নিরঞ্জন কুমার সানাকে বশেফমুবিপ্রবির প্রথম ও নতুন ভিসি নিয়োগ দেয়েছেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও প্রেসিডেন্ট এড. আ: হামিদ। শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়।

 

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।