শেফমুবিপ্রবির নতুন ভিসি হলেন ড.নিরঞ্জন কুমার সানা


Published: 2018-06-23 14:28:54 BdST, Updated: 2018-07-20 14:35:26 BdST

শেফমুবিপ্রবি লাইভ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শেফমুবিপ্রবি) প্রথম ভিসি হিসেবে চার বছরের জন্য নিয়োগ পেয়েছেন ড.নিরঞ্জন কুমার সানা। জামালপুরের সদ্য প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহামান্য রাষ্ট্রপতি মহোদয় নতুন ভিসি নিয়োগ দিয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ভিসি নিয়োগের বিষয়টি জানানো হয়।

ড. নিরঞ্জন কুমার সানা এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও আণবিক জীববিদ্যা বিভাগের প্রফেসর ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে বিএসসি, এমএসসি ও পিএইচডি সম্পন্ন করেন।

ভিসি সম্পর্কে জানতে চাইলে রাবির একই বিভাগের শিক্ষার্থী আল নোমান ক্যাম্পাসলাইভকে বলেন, "তিনি অভিজ্ঞ শিক্ষক ও অত্যন্ত ভালো মানুষ।

ভিসি নিয়োগের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বশেফমুবিপ্রবির অ্যাসোসিয়েট প্রফেসর বিজ্ঞানী ড. মাহমুদুল হাসান ক্যাম্পাসলাইভকে জানান, "আলহামদুলিল্লাহ! ভিসি স্যার নিয়োগের মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের নবযাত্রা শুরু হলো। আশা করি অতি দ্রুত তিনি আমাদের সাথে যোগ দিবেন।"


ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।