মানসিক যন্ত্রণায় মেডিকেল কলেজ ছাত্রীর আত্মহত্যা


Published: 2018-06-19 19:30:42 BdST, Updated: 2018-07-20 14:32:52 BdST

ময়মনসিংহ লাইভ: শয়নকক্ষ থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীর নাম শুভ্রা রানী পাল। মঙ্গলবার শহরের কৃষ্টপুর এলাকার নিজ বাসভবনে তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে শহরের কৃষ্টপুর এলাকায় শশী মোহন পালের কন্যা শুভ্রা শয়নকক্ষে ফ্যানের সাথে ঝুলতে দেখে পরিবারের লোকজন। পরে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

শুভ্রার বাবা শশী মোহন পাল জানান, শুভ্রা রানী পাল ময়মনসিংহ মেডিকেল কলেজের পঞ্চম বর্ষে পড়াশোনা করছিলেন। বেশ কিছুদিন ধরে তার কন্যা শুভ্রা মানসিকভাবে বিপর্যস্ত ছিল। ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রিন্সিপাল আনোয়ার হোসেন শুভ্রার বাবার বরাত দিয়ে জানান, শুভ্রা মানসিকভাবে বিপর্যস্ত থাকায় মনোরোগ বিশেষজ্ঞ দেখানোর জন্য প্রস্তুতি নিচ্ছিল তার পরিবার। কিন্তু শুভ্রা তাতে রাজি ছিলেন না। শেষতক শয়নকক্ষে তার লাশ মিলেছে।


ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।