জাককানইবিতে লোক প্রশাসন বিভাগের প্রধান আজিজুর


Published: 2018-06-06 20:30:55 BdST, Updated: 2018-07-19 22:50:29 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) লোক প্রশাসন বিভাগে নতুন বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেছেন আজিজুর রহমান আবির। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের একই বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বুধবারে বিশ্ববিদ্যালয়ে সাবেক চেয়ারম্যান শাহজাদা আহসান হাবিবের স্থলে তিনি যোগদান করেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে তিন বছরের জন্য বিভাগীয় প্রধানের দায়িত্ব দিয়ে চিঠি দেন।

সাবেক বিভাগীয় প্রধান শাহজাদা আহসান হাবীবের বিভাগীয় পদ বিদায়ী সংবর্ধনার অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়য়ের ভিসি এএইচএম মোস্তাফিজুর রহমান, ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, সহকারী প্রক্টর সঞ্জয় কুমার, ভিসি দপ্তরের পরিচালক হাফিজুর রহমান, বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাহযাবিন সুলতানা, লেকচারার নুরে আলম, অলিউল্লাহ, মার্কনী আরাফাত, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী জামান লিজন, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।