মেডিকেল এসোসিয়েশন অফ নাঙ্গলকোটের সভাপতি সাজ্জাদ,সম্পাদক মোশারফ


Published: 2017-12-07 18:34:32 BdST, Updated: 2018-06-24 01:40:21 BdST

 


কুমিল্লা লাইভ: সম্প্রতি ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন সাজ্জাদ ও সাধারণ সম্পাদক হয়েছেন মোশারফ। কুমিল্লার জেলার অন্যতম একটি উপজেলা হলো নাঙ্গলকোট।শিক্ষা,সংস্কৃতিতে পরিপূর্ণ একটি আধুনিক থানা।

এই উপজেলায় ২০১৬ সালের ডিসেম্বরের কতিপয় মেডিকেল স্টুডেন্টস এন্ড ডাক্তার মিলে গঠন করে ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট,কুমিল্লা।

বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে অবদান রাখছে সংগঠনটি। উপদেষ্টা হিসেবে রয়েছেন লে:কর্ণেল ডা:আব্দুল মালেক,অধ্যাপক ডা:আলী আকবর,ডা:মন্জুরুল ইসলাম রাফি,ডা:বেলায়েত হোসেন সহ আরো অনেকে।

সংগঠনটিতে ২০১৭-২০১৮ শেষনে ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন উপদেষ্টামন্ডলীরা প্রতিষ্ঠাকালীন সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজের ছাত্র ৩নং রায়কোট ইউনিয়নের রায়কোট গ্রামের কৃতিসন্তান মো:সাজ্জাদ হোসেন শাহীন।

সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের ছাত্র ৩নং রায়কোট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের কৃতিসন্তান মোশারফ শরিফ।

সভাপতি সাজ্জাদ হোসেন শাহীন বলেন, নাঙ্গলকোটের ডাক্তার ও মেডিকেল স্টুডেন্টসদের মাঝে সুসম্পর্ক স্থাপন ও এর পাশাপাশি একটি আধুনিক স্বাস্থ্যকর নাঙ্গলকোট উপজেলা গঠনে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

সাধারণ সম্পাদক মোশারফ শরিফ বলেন, ইতিমধ্যে আমরা অনেক কল্যামূলক কাজ হাতে নিয়েছি যেমন:ফ্রি মেডিকেল ক্যাম্পিং,স্কুল কলেজ শিক্ষার্থীদের বৃওির ব্যবস্থা,অসহায় ও দরিদ্রদের আর্থিক সহায়তা ইত্যাদি।

আমরা সর্বোপরি মানুষের কল্যাণে কাজ করতে চাই আমরা। আশা করি মহান সৃষ্টিকর্তা সহায়ক হবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।