রামেকে আবাসিক শিক্ষার্থীর সকল সিট বাতিল


Published: 2017-04-28 14:34:26 BdST, Updated: 2020-02-17 01:09:27 BdST



লাইভ প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ছাত্রাবাসের সকল সিট বাতিল করা হয়েছে। ছাত্রশিবির ও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে শহীদ কাজী নূরুন্নবী ও শহীদ মাঈনুল আহসান পিংকু ছাত্রাবাসের সকল সিট বাতিলের সিন্ধান্ত নেয়া হয়।

বৃহস্পতিবার কলেজের একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার রামেক প্রিন্সিপাল প্রফেসর আনোয়ার হাবিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৬ এপ্রিল নূরুন্নবী ও পিংকু হোস্টেলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন পর্যালচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, পুনরায় সিট বরাদ্দের জন্য রুমমেট পছন্দ করে আগামী ৩০ এপ্রিলের মধ্যে শিক্ষার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। রি-এ্যালোটমেন্ট কমিটির মাধ্যমে আগামি ৪ মে আবার নতুন করে সিট বরাদ্দ দেওয়া হবে।

পঞ্চম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের জন্য শহীদ কাজী নুরুন্নবী ছাত্রাবাস এবং প্রথম, তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের জন্য শহীদ মাঈনুল আহসান পিংকু ছাত্রাবাসে সিট বরাদ্দ দেয়া হবে বলেও একামেডিক কাউন্সিলের সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল রাতে রামেক ক্যাম্পাসে ছাত্রলীগ ও ছাত্রশিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

 

ঢাকা, ২৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।