বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট


Published: 2020-09-11 00:35:20 BdST, Updated: 2020-10-02 04:13:45 BdST

আইটি লাইভ : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের  (বিএসএমএমইউ) বহির্বিভাগের সেবা পেতে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি চালু হয়েছে।বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া বহির্বিভাগের চিকিৎসা সেবা প্রদান সহজতর করতে এবং করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি হ্রাসে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম উদ্বোধন করেন।

এই সুবিধা চালুর ফলে সরাসরি টিকেট কেটে সিরিয়াল নেয়ার পাশাপাশি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিতে সিরিয়াল গ্রহণ করা যাবে। অনলাইনে সিরিয়াল নেয়ার জন্য নির্ধারিত দিনের একদিন আগে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (এখানে ক্লিক করুন) থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। অনলাইন অ্যাপয়েন্টমেন্ট এর মাধ্যমে সিরিয়াল প্রাপ্ত রোগীরা অগ্রাধিকার পাবেন।

বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইটি সেলের প্রযুক্তিগত সহায়তায় কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ট্রায়েজ ক্লিনিকের (বহির্বিভাগ) অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিরও উদ্বোধন করা হয়। ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এ এর উদ্বোধন করা হয়।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া, প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর ডা. সাহানা আখতার রহমান, প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম, প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন), কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ, সহকারী পরিলক লে. কর্নেল মোঃ আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।