চমেকে চসিক মেয়রের জীবাণুনাশক পানি স্প্রে


Published: 2020-03-26 21:24:33 BdST, Updated: 2020-05-30 01:07:31 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনাভাইরাস মোকাবিলা করতে দেশের সর্বত্র বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। তারই পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এলাকাসহ আশপাশের বিভিন্ন সড়ক ও নালা-নদর্মায় জীবাণুনাশক পানি স্প্রে করলেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার হাসপাতালের পূর্ব গেইট থেকে এ কার্যক্রম শুরু হয়।

জানা গেছে তিনি গতকাল বুধবার নগরীর বেশ কয়েকটি সড়কেও জীবাণুনাশক পানি ছিটান। এভাবে নগরীর বিভিন্ন সড়কে চসিক উদ্যোগে করোনাভাইরাস ঠেকাতে ব্লিচিং পাউডার দিয়ে পানি ছিটানোর কার্যক্রম অব্যাহত থাকবে বলে করপোরেশন হতে জানানো হয়।

এই কার্যক্রম প্রসঙ্গে মেয়র জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডে করোনাভাইরাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। সেই সাথে নগরবাসীর মধ্যে সচেতনতা সৃষ্টির উদ্দেশ্যে মাইকিংসহ নানামুখী প্রচারণা চলছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছেন।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।