সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মেডিকেল কলেজ ছাত্রীর


Published: 2019-06-27 21:05:24 BdST, Updated: 2019-12-12 09:13:50 BdST

লাইভ প্রতিবেদক: কুমিল্লায় রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে প্রাণ হারিয়েছে মেডিকেল ছাত্রীসহ দুজন। ওই দুর্ঘটনায় অন্তত আরো ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে জেলার দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বুড়িচং উপজেলার মিথিলাপুর গ্রামের মৃত সফিকুর রহমানের মেয়ে রৌশন আরা (৫০) এবং নগরীর মুরাদপুর এলাকার আবু আল মামুনের মেয়ে আনিকা আক্তার তাহসিন (২২)। আনিকা ইবনে সিনা মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লা অভিমুখী রয়েল কোচের একটি বাস জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়গটগঞ্জের টামটা এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়।

এসময় বাসে থাকা অন্তত ১২ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।