মেডিকেল ছাত্রীকে ধর্ষণের ভিডিও, বয়ফ্রেন্ড বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2019-04-18 20:39:51 BdST, Updated: 2019-07-19 21:14:13 BdST

লাইভ প্রতিবেদক : মেডিকেল কলেজের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। বাঁধন মাতব্বর নামে ওই ছাত্র শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) চতুর্থ বর্ষে পড়াশোনা করেন। এগ্রি বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট অনুষদের ছাত্র তিনি। বুধবার সন্ধ্যায় রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে বাঁধনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ভুক্তভোগী মার্কস মেডিকেলের ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে বাঁধন। এ সময় ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করা হয়। পরবর্তীতে ধারণ করা দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে বাঁধন। এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করেন।

শেরেবাংলা নগর থানা পুলিশের ওসি জানে আলম মুন্সি বলেন, ধর্ষণের শিকার ছাত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০০৩) ধারা ৭/৯ (১), তৎসহ প্যানাল কোড-৩৮৫/৫০৬ মামলার আসামি বাঁধন মাতব্বর। আমরা ধর্ষণের অভিযোগে বাঁধনকে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে সে। পরবর্তীতে তাকে কোর্টে চালান করে দেয়া হয়েছে।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন বলেন, এ বিষয়ে থানা কর্তৃপক্ষ আমাকে অবহিত করেছিল।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।