কক্সবাজার মেডিকেল কলেজের প্রিন্সিপালসহ ১৪জনকে দুদকে তলব


Published: 2019-03-25 16:12:51 BdST, Updated: 2019-06-25 18:23:03 BdST

লাইভ প্রতিবেদক: কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপালসহ ১৪ জনকে তলব করেছে দুদক। এদের মধ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর ও একজন লেকচারারসহ প্রফেসর রয়েছেন ১২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবরক্ষণ কর্মকর্তা আবজাল দম্পতির প্রতিষ্ঠানের মাধ্যমে কোটি কোটি টাকার দুর্নীতির অভিযোগে তাদেরকে দুদকে তলব করা হয়েছে। জরুরী তলবের বিষয়টি দুদকের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককেও অবহিত করা হয়েছে।

টেন্ডারে দুর্নীতির অভিযোগে যাদের তলব করেছে দুদক তারা হলেন, কক্সবাজার মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. সুভাষ চন্দ্র সাহা, সাবেক প্রিন্সিপাল প্রফেসর ড. মোহাম্মদ রেজাউল করিম, কমিউনিটি মেডিসিন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মায়েনু, মেডিসিন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ডা. মো. ফরহাদ হোসেন, সার্জারি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ শাখাওয়াত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ আবদুল মাজেদ, হেপাটোলজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আবুল বরকত মুহাম্মদ আদনান, মেডিসিন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মুহাম্মদ নুরুল আমিন, সার্জারি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডা. শহিদুল হক, এনাটমি বিভাগের লেকচারার ড. মো. আশরাফুল ইসলাম, প্যাথলজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. কামরুল হাসান, স্টোরকিপার আবু জায়েদ, হিসাবরক্ষক হুররমা আকতার খুকি ও স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর প্রফেসর ডা. আবদুর রশিদ।

দুদকের উপপরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধানকারী কর্মকর্তা মো. সামসুল আলমের সই করা এক চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়।

 


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।