তিতুমীর কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


Published: 2018-12-15 16:21:26 BdST, Updated: 2019-07-17 19:34:56 BdST

লাইভ প্রতিবেদক: তিতুমীর কলেজের গণিত বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। "শীতার্ত মানুষ আর কষ্ট পাবে না এখন, আসুন সবাই মিলে করি শীতবিস্ত্র বিতরণ" এই শ্লোগানকে সামনে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার সিরাজগঞ্জের উল্লাপাড়ার মাটিগর গ্রামে কলেজটির প্রতিনিধি দল শীতবস্ত্র বিতরণ করে। প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন গণিত বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আল-মেহেদী নাহিন, নাজমুল, মতিন, সোয়াইব ও তুষার।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি হায়দার ডাক্তার উপস্থিত ছিলেন। তিনি বলেন, সরকারি তিতুমীর কলেজের এই ছাত্র ছাত্রীদের এই মহতী উদ্যোগ এটি একটি মানবিক কাজ। তাদের এই উদ্যোগে শীতার্ত মানুষের শীত কিছুটা হলেও লাগব হবে।

এসময় তিনি আরো বলেন, তারা যেন ভবিষ্যতে এমন সমাজ সেবা মূলক কাজ আরও করতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। আরও বলেন যে তিনিও ভবিষ্যতে এমন সমাজ কল্যানের কাজে নিজ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবে।

 


ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।