হাসপাতালে চাকরির জন্য ঢাকায় এসে প্রাণ গেল রুম্পার


Published: 2018-12-05 03:04:55 BdST, Updated: 2018-12-13 06:04:53 BdST

লাইভ প্রতিবেদক : চাকরির ইন্টারভিউয়ের জন্য ঢাকায় এসে প্রাণ গেছে ডা. আখতার জাহান রুম্পার। রাজধানীর বিজয় সরণি এলাকায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন তিনি। মঙ্গলবার ভোররাত সাড়ে চারটার দিকে তেজগাঁও থানাধীন বিজয় সরণির মোড়ে ওই ঘটনা ঘটে।

নিহত ডা. আখতার জাহান রুম্পা সিলেটের ওসমানীনগরের বার্ডসআই হাসপাতালের চিকিৎসক ছিলেন। শ্যামলীর একটি চক্ষু হাসপাতালের চাকরির সাক্ষাৎকার দিতে এসেছিলেন তিনি। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের হালিশহরে। তার বাবার নাম আখতারুজ্জামান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে মহাখালীগামী একটি বাস শ্যামলীগামী সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা ডা. রুম্পা ও চালক আহত হন। রাস্তার পাশে কাজ করতে থাকা শ্রমিকরা অটোরিকশার চালককে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। আহত নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া। তিনি বলেন, লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, মাত্র দুই মাস আগে আক্দ হয়েছিল আখতার জাহান রুম্পার। ২৮ বছর বয়সী এই চিকিৎসকের বর কাজী মোহাম্মদ মহসীনও পেশায় চিকিৎসক। চট্টগ্রামে বেশ জাঁকজমক করে বিয়ে অনুষ্ঠান হবে—ঠিক হয়ে আছে। আর কদিন পরই নববধূকে বরণ করে শ্বশুরবাড়ি আনা হবে বলে প্রস্তুতি চলছিল। ওই আনন্দের মধ্যে বিষাদের ছায়া নেমে এল।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।