ময়মনসিংহ মেডিকেলের হলে শেষ বর্ষের ছাত্রীর লাশ


Published: 2018-05-11 19:45:13 BdST, Updated: 2018-07-20 14:28:08 BdST

ময়মনসিংহ লাইভ: আর কয়দিন পরেই তিনি ডাক্তার হয়ে যেতেন। পরীক্ষা শেষ হয়েছে। অপেক্ষায় ছিলেন ফলাফলের। এর পরেই ইন্টার্ন শেষে ডাক্তারি পেশায় যোগ দিতেন মেধাবী ওই ছাত্রীটি। কিন্তু এর আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে।

বলছি ময়মনসিংহ মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্রী আশারা ফারজানা বিথীর কথা। শুক্রবার ফ্যানে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি আত্মহত্যা। তার বাড়ি ঠাকুরগাঁওয়ে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) শাকের আহমেদ জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের এমবিবিএস কোর্সের ফাইনাল পরীক্ষা শেষ করে ফলের অপেক্ষায় ছিলেন আশারা ফারজানা বিথী। তিনি মেডিকেল হলের নতুন ভবনের ২০৮ নম্বর কক্ষে থাকতেন।

বৃহস্পতিবার রাতে ওই কক্ষে আর কেউ ছিল না। শুক্রবার সকালে হলের সহপাঠীরা তার কক্ষের দরজা-জানালা বন্ধ অবস্থায় দেখেন। পরে ফ্যানে ওড়না দিয়ে ঝুলানো বিথীর লাশ দেখতে পাওয়া যায়। বিষয়টি হল কর্তৃপক্ষকে অবহিত করলে দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে।


ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।