শিক্ষক হত্যায় দিমেকের ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার


Published: 2018-03-25 03:32:21 BdST, Updated: 2018-09-25 17:48:26 BdST

দিনাজপুর লাইভ : বহুল আলোচিত শিক্ষক ও সঙ্গীত শিল্পী নাহিদুল ইসলাম নাহিদ হত্যাকাণ্ডের প্রধান আসামি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডাঃ রাশেদ হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রাশেদ হোসাইনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত রোববার তা শুনানির দিন ধার্য্য করেছে। গ্রেফতার ডাঃ রাশেদ হোসাইন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার কালিয়া কৈড় গ্রামের মোঃ আব্দুর রৌফ হোসাইনের ছেলে।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে ডাঃ রাশেদকে দিনাজপুর ইনষ্টিটিউট প্রাঙ্গন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর তাকে শুক্রবার দিনাজপুরের প্রথম শ্রেণির আমলী আদালত-১ এর বিচারক মোঃ আরিফুল ইসলামের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তা শুনানীর জন্য রোববার (আজ) দিন ধার্য্য করেন।

হত্যার শিকার নাহিদের স্ত্রী শিউলী বেগমের দায়ের করা মামলার উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, গত ২৬ ফেব্রুয়ারি রাতে নাহিদ রেষ্টুরেন্টে গিয়ে লাশ হয়ে ফিরেছেন। ডাঃ হাসান রাশেদ তাকে এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং নিজের নাম পরিচয় গোপন করে নাহিদকে ভর্তি করে কৌশলে পালিয়ে যায়। এরপর নাহিদ মৃত্যুবরণ করে। নিহত নাহিদের শরীরে গলার বাম পাশে চোয়ালে কালো দাগ, বাম হাতের কুনুইতে কালো দাগ এবং ডান হাতের কব্জির নিকট রক্তাত জখম দেখে সন্দেহ হলে ময়না তদন্ত করা হয়।

মামলায় উল্লে­খ করা হয় ডাঃ হাসান রাশেদ ও তার সহযোগীরা পূর্বপরিকল্পিত ভাবে অজ্ঞাত কোন স্থানে নিয়ে হত্যা করেছে নাহিদকে।

দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম জানান, তথ্য উপাত্তে নিশ্চিত হয়েই ডাঃ রাশেদ হোসাইনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িতরা পুলিশের নজরে আছে।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।